শুভেচ্ছাদূত জয়া আহসান

শুভেচ্ছাদূত জয়া আহসান

‘এগিয়ে যাওয়ার নেই মানা’- এই শ্লোগানকে সামনে রেখে আগামী ২২ এপ্রিল থেকে ৩ মে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৯)। আর এবারের টুর্নামেন্টে শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন স্বনামধন্য অভিনেত্রী জয়া আহসান।

জয়া বলেন, “একজন শিল্পী হিসেবে আমার বিভিন্ন সামাজিক দায়বদ্ধতা থাকে। অনূর্ধ্ব-১৯ এ যেসব খেলোয়াড়রা অংশ নিচ্ছেন, তারা প্রত্যেকেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নিজেদের চেষ্টা, আন্তরিকতা, সততা ও মেধার জোরে উঠে এসেছেন। মেয়েদের নিয়ে এই আয়োজন নারীর ক্ষমতায়নেরও একটি উজ্জ্বল দৃষ্টান্ত।”

“প্রতিযোগিতায় অংশ নেওয়া খেলোয়াড়দের উৎসাহ দিবো। তাদের গল্প আমাকেও অনুপ্রেরণা জোগাবে। নিশ্চিত তাদের প্রত্যেকের গল্প শুনে একজন অভিনয়শিল্পী হিসেবে তো বটেই, একজন মানুষ হিসেবেও আমি আরও অনেক বেশি ঋদ্ধ হবো,” যোগ করেন গেরিলা-খ্যাত এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, “একজন সাধারণ নাগরিক হিসেবে সবাইকে বলতে চাই, আপনারা আসুন, গ্যালারিতে বসে আমাদের মেয়েদের উৎসাহ দিন। হয়তো আপনার একটি মাত্র হাততালি তাদেরকে আন্তর্জাতিক অঙ্গনে নতুন কিছু করতে, নতুন ইতিহাস গড়তে সাহায্য করবে।”

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com