খালেদার প্যারোল নিয়ে কাদেরকে ফখরুলের ফোন

খালেদার প্যারোল নিয়ে কাদেরকে ফখরুলের ফোন

ওবায়দুল কাদের-মির্জা ফখরুল ইসলাম আলমগীর

খালেদা জিয়ার প্যারোল নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফোন করেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কিন্তু খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে বিএনপির পক্ষ থেকে লিখিত কোনো আবেদন না করা পর্যন্ত বিষয়টি নিয়ে ভাবার সুযোগ নেই বলে জানান তিনি। খালেদার মামলাটি দুর্নীতির হওয়ায় সরকারের এ নিয়ে তেমন কিছু করার নেই বলেও জানান তিনি।

শুক্রবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামীলীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে ডাক্তারদের রিপোর্টের সঙ্গে বিএনপির নেতাদের বক্তব্যের মিল নেই। সরকার খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয়ে আন্তরিক। তাকে যথাযথভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা রাজনৈতিক নয়। তার বিরুদ্ধে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের সময় দুর্নীতির মামলা হয়েছে। সে কারণে তার জামিনের বিষয়টি আদালতের বিষয়, সরকারের নয়।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদার মুক্তির বিষয়ে ব্যক্তিগতভাবে তার সাথে কথা বলেছেন। তবে লিখিতভাবে আবেদন করলে তা ভেবে দেখবে আওয়ামীলীগ। তিনি আরও জানান, বিএনপি খালেদার মুক্তি নিয়েও দ্বিচারিতা করছে।

মন্ত্রী সভার রদবদল বিষয়ে জানতে চাইলে কাদের বলেন, প্রধানমন্ত্রী কাজের সুবিধার জন্য এমন রদবদল করতেই পারেন। কাজে গতি আনতে এমন রদবদল হয়েছে। মন্ত্রী সভায় নতুন মুখ আসবে কিনা বা পুনর্বিন্যাস হবে কিনা তাও পরবর্তীতে জানানো হবে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com