যুবলীগের নেত্রী পাপিয়ার বাসায় মিললো অস্ত্র ও মদসহ বিপুল টাকা

যুবলীগের নেত্রী পাপিয়ার বাসায় মিললো অস্ত্র ও মদসহ বিপুল টাকা

যুব মহিলা লীগ থেকে বহিষ্কৃত শামিমা নূর পাপিয়ার ঢাকার বাসায় অভিযানে ৫৮ লাখ টাকা, অবৈধ অস্ত্র, মাদকসহ ৫টি পাসপোর্ট জব্দ করেছে র‍্যাব। রোববার বিকেলে কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল জানান, পাপিয়া ও তার স্বামী সুমন চৌধুরীর দেয়া তথ্যের ভিত্তিতে ফার্মগটে দুটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে তিনটি চেক, বিদেশি মুদ্রা ও দশটি এটিএম কার্ড পাওয়া যায়।

এদিকে, প্রতারণা, অবৈধ অর্থ পাচার, জাল টাকা সরবরাহ, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে পাপিয়াকে আজীবনের জন্য বহিষ্কার করেছে যুব মহিলা লীগ। আজ রোববার যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অপু উকিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বহিষ্কারের এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়াকে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে আজীবনের জন্য বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত দ্রুতই কার্যকর করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অভিযোগ আছে, পাপিয়া ও তার স্বামী দীর্ঘদিন ধরে নারীদের দিয়ে অনৈতিক কর্মকাণ্ড, চাকরির প্রলোভন, অর্থপাচারসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ড করে আসছিলো।

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে শামিমা নূর পাপিয়ার স্বামী মফিজুর রহমান ও তার ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকারকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর হোটেল ওয়েস্টিন থেকে দুই নারী প্রতারক পাপিয়া ও তায়্যিবাকে আটক করে র‍্যাব।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com