বরিশালে ৭ ঘণ্টার ব্যবধানে ২ জনের মৃত্যু

বরিশালে ৭ ঘণ্টার ব্যবধানে ২ জনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে ৪৫ বছর বয়সী রোগীর মৃত্যু হয়। তার বাড়ি পটুয়াখালী সদর উপজেলায়।

এর আগে গতকাল শনিবার রাত ১২টার দিকে এই হাসপাতালে ভর্তির পর ৪৫ বছর বয়সী এক নারীকে করোনা ইউনিটে নেয়ার পর পরই মারা যান। সাড়ে ৭ ঘণ্টার ব্যবধানে বরিশালে দুই রোগীর মৃত্যুর ঘটনায় চিকিৎসকেরাও উদ্বিগ্ন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। আজ মারা যাওয়া ব্যক্তির বিষয়ে তিনি বলেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রেফার করার পর গতকাল বিকেলে ওই রোগীকে এই হাসাপাতালে নিয়ে আসেন তার স্বজনেরা। ওই রোগীকে প্রথমে মেডিসিন ইউনিটে এবং পরে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। সকালে তার মৃত্যু হয়।

হাসপতালের পরিচালক বলেন, এখানে কভিড শনাক্তকরণ কোনো কিট নেই। তবুও রোগীর লক্ষণ দেখে কভিডে আক্রান্ত সন্দেহে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, এই রোগীর মৃত্যুর বিষয়টি সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানকে (আইইডিসিআর) জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী মরদেহ দাফনের ব্যবস্থা করা হবে।

মারা যাওয়া ব্যক্তির শ্বশুর বলেন, দীর্ঘদিন ধরে তার জামাতা শ্বাসকষ্টজনিত সমস্যায় আক্রান্ত ছিলেন।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com