এক হাজার কোটি টাকার আগাম ভ্যাকসিন অর্ডার

এক হাজার কোটি টাকার আগাম ভ্যাকসিন অর্ডার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনা মোকাবিলায় এক হাজার কোটি টাকা দিয়ে আগাম ভ্যাকসিন অর্ডার করেছে সরকার, জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে আহবান ও জানিয়েছেন তিনি। দেশের জনগণের অধিকার আদায়ের মধ্য দিয়েই আওয়ামী লীগের জন্ম হয়েছে জানিয়ে তিনি বলেন, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ছিল উপদেষ্টামন্ডলীর সভা। এতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সচেতন হলেই সুস্থ থাকা সম্ভব। দেশের মানুষকে মাস্ক পরতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান তিনি। ভ্যাকসিন নিয়ে নানা গবেষণা চলছে জানিয়েছে, শেখ হাসিনা বলেন, সরকার আগাম টাকা দিয়ে রেখেছে।

দুর্নীতি-অনিয়ম করে আয় করা টাকা করোনাভাইরাস মহামারির এ সময়ে জীবন বাঁচাতে কাজে আসেনি বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। দলীয় নেতাকর্মীদের প্রাপ্তির জন্য রাজনীতি না করে জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সরকারের নানামুখী সমালোচনার জবাবে সরকারপ্রধান বলেন, মিথ্যা অপপ্রচার চালিয়ে শুধু দেশে নয় বিদেশেও বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে বিএনপি। করোনা ভাইরাসের পরিস্থিতিতেও দেশের অর্থনীতিকে থেমে যেতে দেয়া হয়নি বলে ও জানান শেখ হাসিনা।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com