শিরোনাম :
গন্ধ অনুসন্ধান করিলে প্রতিটি মানুষের পশ্চাদ্দেশেই তাহা পাইবেন বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি স্বরণের বাড়িতে হামলা ১লাখ সদস্যের মাইলফলক অর্জন করল বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ চিকিৎসক-পুলিশ বাকবিতণ্ডা: পাল্টাপাল্টি বিবৃতি বগুড়ার ছেলে মার্সিডিজ বেঞ্জ এর কর্মকর্তা বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন বগুড়ার মাদ্রাসায় ছাত্রের ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন বগুড়ার হোটেল মম ইন ও নাজ গার্ডেন’কে ৮লক্ষ টাকা অর্থদন্ড ভ্রমোদিনী নাদিয়া : পৃথিবী দেখা হোক নির্বিঘ্নে এবং নির্ভয়ে প্রধানমন্ত্রীকে দিয়ে ভ্যাকসিন প্রয়োগ শুরু হলে জনগণ আগ্রহী হবে: জাফরুল্লাহ
বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন

বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন

বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন

বগুড়া জেলা ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলায় বেতন গ্রেড পরিবর্তন সহ ৫ দফা দাবি জানিয়েছেন বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ। পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা ও অফিস সুপার করা । ১১ তম গ্রেডে বেতন স্কেল প্রদান করা সহ পেশাগত উন্নয়নে কম্পিউটার সহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিংয়ের ব্যবস্থা দিতে হবে। শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকরিবিধি ২০১২দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদন্নতির ব্যবস্থা করতে হবে এবং সব এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ করতে হবে। বেলা ১১ টায় বগুড়া জেলা প্রশাসক ও বগুড়া জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন পরিষদের সদস্য ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কর্মচারী। উক্ত মানববন্ধনে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের বগুড়া জেলা শাখার আহবায়ক আব্দুর রউফ এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বগুড়া জেলা শাখার সদস্য সচিব জনাব আবু মুসা, যুগ্ন আহবায়ক আপেল মাহমুদ ,যুগ্ন আহবায়ক ফরহাদ, রাকিব রায়হান, তুহিন। সদস্য আব্দুল বাশেদ, আলমগীর , আছালত,প্রমুখ।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবি আদায়ের লক্ষ্যে স্মারকলিপি প্রদান করেন। বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারীদের পরিষদের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com