শিরোনাম :
গন্ধ অনুসন্ধান করিলে প্রতিটি মানুষের পশ্চাদ্দেশেই তাহা পাইবেন বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি স্বরণের বাড়িতে হামলা ১লাখ সদস্যের মাইলফলক অর্জন করল বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ চিকিৎসক-পুলিশ বাকবিতণ্ডা: পাল্টাপাল্টি বিবৃতি বগুড়ার ছেলে মার্সিডিজ বেঞ্জ এর কর্মকর্তা বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন বগুড়ার মাদ্রাসায় ছাত্রের ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন বগুড়ার হোটেল মম ইন ও নাজ গার্ডেন’কে ৮লক্ষ টাকা অর্থদন্ড ভ্রমোদিনী নাদিয়া : পৃথিবী দেখা হোক নির্বিঘ্নে এবং নির্ভয়ে প্রধানমন্ত্রীকে দিয়ে ভ্যাকসিন প্রয়োগ শুরু হলে জনগণ আগ্রহী হবে: জাফরুল্লাহ
১লাখ সদস্যের মাইলফলক অর্জন করল বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ

১লাখ সদস্যের মাইলফলক অর্জন করল বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ

বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ

সামাজিক যোগাযোগ মাধ্যম কেন্দ্রিক ব্যবসা’উদ্যোগ ‘এফ-কমার্স’ ভিত্তিক বগুড়ার উদ্যোক্তা প্লাটফর্ম “Bogura Business Care (BBC) – বগুড়া বিজনেস কেয়ার (বি.বি.সি)” গ্রুপ। যেখানে অসংখ্য নারী ও পুরুষ উদ্যোক্তা তাঁদের প্রতিভা বিকাশ করছেন এবং উদ্যোক্তারা  প্রতি মাসে গ্রুপ থেকে বিপুল পরিমাণ টাকা উপার্জন করছেন।

ইতিমধ্যে ১ লক্ষ্য সদস্যের মাইলফলক অর্জন করেছে বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ।

বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ বিবিসি উদ্যোক্তাদের পণ্য বিদেশে রপ্তানি করার সুযোগও করে দিচ্ছে। সেখানে বাংলাদেশের পাশাপাশি সৌদী আরব, ভারত. মালয়েশিয়া, সিঙ্গাপুর সহ বিভিন্ন দেশের প্রায় ১০হাজার সদস্য রয়েছেন, তারা গ্রুপ থেকে পণ্য ক্রয় করেন। বিদেশে রপ্তানির ক্ষেত্রে উদ্যোক্তাদের অর্থ ও পণ্য নিরাপত্তার দিকেও খেয়াল রাখে এই গ্রুপ। বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ বিবিসির সদস্য হতে কোনো রকম কোনো চাঁদা গ্রহণ করা হয়না। ‘উদ্যোক্তা সৃষ্টিই লক্ষ্য’ এই স্লোগানে এগিয়ে যাচ্ছে তারা।

বগুড়া বিজনেস কেয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা মারুফ হাসান বগুড়া ট্রিবিউনকে জানান,  “তথ্যপ্রযুক্তির কল্যাণে সারাবিশ্বের মানুষ যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক তাদের সাথেই তাল মিলিয়ে আমাদের দেশের মানুষ যেন তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশকে আরো উন্নত দেশ হিসেবে সারাবিশ্বের সামনে তুলে ধরতে পারে এবং আমরা চেষ্টা করছি তথ্যপ্রযুক্তির কল্যাণে শহরের উদ্যোক্তাদের পাশাপাশি গ্রামীণ জীবন অতিবাহিত করা তৃণমূলের উদ্যোক্তা দের তুলে আনার জন্য এবং তাদের প্রতিভা বিকশিত করার জন্য যেন বিভিন্ন প্রশিক্ষণ এর মাধ্যমে আমরা যেন তাঁদের স্বাবলম্বী করতে পারি।

বগুড়া ট্রিবিউনকে মারুফ আরো জানান, “আমার মনে হয়েছিল বাংলাদেশের অনেক জেলায় অনেক বড় বড় উদ্যোক্তা প্লাটফর্ম রয়েছে যেখানে নবীন ও প্রবীণ উদ্যোক্তারা খুব সহজে ব্যবসা পরিচালনা করছে। আমাদের বগুড়ায় যদি এমন একটা প্লাটফর্ম করা যায় যেখানে নতুন নতুন তরুন/তরুনী চাকরির পেছনে না ছুটে নিজেদের প্রতিভা বিকশিত করার সুযোগ পাবে এবং সবাই মিলেমিশে ব্যবসা করবে এবং আমাদের বগুড়ার নাম উজ্জ্বল করবে। এ ভাবনা থেকেই বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ প্রতিষ্ঠা পায়, যা এখন ১লাখ উদ্যোক্তা-সদস্যের মাইলফলক পেরিয়ে এগিয়ে চলেছে।
বগুড়ার নতুন উদ্যোক্তা এবং ক্রেতাদেরকেও বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ বিবিসি’র সঙ্গে যুক্ত হতে আহ্বান জানান মারুফ।

বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ বিবিসি এর লিংক : https://www.facebook.com/groups/bogura.business.care/

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com