শিরোনাম :
গন্ধ অনুসন্ধান করিলে প্রতিটি মানুষের পশ্চাদ্দেশেই তাহা পাইবেন বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি স্বরণের বাড়িতে হামলা ১লাখ সদস্যের মাইলফলক অর্জন করল বগুড়া বিজনেস কেয়ার গ্রুপ চিকিৎসক-পুলিশ বাকবিতণ্ডা: পাল্টাপাল্টি বিবৃতি বগুড়ার ছেলে মার্সিডিজ বেঞ্জ এর কর্মকর্তা বগুড়ায় ৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মানববন্ধন বগুড়ার মাদ্রাসায় ছাত্রের ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন বগুড়ার হোটেল মম ইন ও নাজ গার্ডেন’কে ৮লক্ষ টাকা অর্থদন্ড ভ্রমোদিনী নাদিয়া : পৃথিবী দেখা হোক নির্বিঘ্নে এবং নির্ভয়ে প্রধানমন্ত্রীকে দিয়ে ভ্যাকসিন প্রয়োগ শুরু হলে জনগণ আগ্রহী হবে: জাফরুল্লাহ
বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি স্বরণের বাড়িতে হামলা

বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি স্বরণের বাড়িতে হামলা

বগুড়া

বগুড়ায় বিজয় টেলিভিশনের প্রতিনিধি তানজিজুল ইসলাম স্বরনের বাড়িতে হামলা চালিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছে বখাটেরা। বৃহস্পতিবার দুপুর ১টায় শহরের সেউজগাড়িতে তার নিজ বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ দ্রুত পুলিশ পাঠালে বখাটেরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় সাংবাদিক স্বরণ সদর থানায় বিকেল আনুমানিক ৬ টায় ৩ বখাটের নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন৷
সাংবাদিক স্বরন জানান , তার ফুপাতো বোনকে বখাটে সোভন দীর্ঘদিন ধরে উক্তত্য করে আসছিল। এজন্য তিনি তার বোনকে আইনী সহযোগিতা পেতে সাহায্য করেন৷ পরে এঘটনায় ক্ষিপ্ত হয়ে বখাটে শোভন তার বড় দুইভাই সুমন (৩৫) ও সুজন (৩২) কে নিয়ে সাংবাদিক স্বরনের বাড়িতে হামলা করে ও প্রাণনাশের হুমকি দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, তারা জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে টিম পাঠিয়ে ভিকটিমদের নিরাপত্তা নিশ্চিত করতে পেরেছে। এঘটনায় সদর থানায় একটি লিখত অভিযোগ তারা পেয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

সূত্র : দৈনিক চাঁদনী বাজার

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com