আবরার হত্যাকাণ্ড: আরও ৩ জন ৫ দিনের রিমান্ডে

আবরার হত্যাকাণ্ড: আরও ৩ জন ৫ দিনের রিমান্ডে

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার শামসুল আরেফিন রাফাত, মনিরুজ্জামান মনির ও আকাশ হোসেনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত। ঢাকার মুখ্য মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেনের এ আদেশ দেন।

দুপুরে আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে। ফাহাদ হত্যার ঘটনায় মঙ্গলবার ১০ জনকে রিমান্ডে নেয়ার আদেশ দেয় আদালত। পরে আরও তিন জন গ্রেপ্তার হন।

এদিকে, মঙ্গলবার দুপুর একটার দিকে আবরার ফাহাদ হত্যার ঘটনায় গ্রেপ্তার বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল ও সহসভাপতি মুহতাসিম ফুয়াদসহ ১০ ছাত্রলীগ নেতাকর্মীকে আনা হয় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে।
পরে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় ডিবি কার্যালয়ে। এ পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

আবরার ফাহাদ হত্যাকাণ্ডের প্রতিবাদে বুধবার সকাল থেকেই বুয়েট ক্যাম্পাসে আবারো বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা। সকালে সব শিক্ষার্থীদের অংশগ্রহণে মৌন মিছিল শেষে বেলা সাড়ে ১০ টার দিকে ক্যাম্পাসের শহীদ মিনারে অবস্থান নেন তারা।

পরে সেখানে এক সংবাদ সম্মেলন থেকে তুলে ধরা হয় নতুন ১০ দফা দাবি। সাধারণ শিক্ষার্থীদের পক্ষে তিন জন এসব দাবি সাংবাদিকদের পড়ে শোনান।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com