আ.লীগ নেতা রানার বিরুদ্ধে শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ

আ.লীগ নেতা রানার বিরুদ্ধে শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ

বগুড়া সদর থানায় মরহুম আলহাজ্ব শরিফ উদ্দিনের স্ত্রী দেলওয়ারা বেগম তার জামাই নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা পরিষদের সদস্য ও দৈনিক মুক্তজমিন পত্রিকার সম্পাদক আনোয়ার হোসেন রানা  ও  তার স্ত্রী আকিলা শরীফা সুলতানা খানম আঞ্জুয়ারার বিরুদ্ধে গত ১লা অক্টোবর বগুড়া সদর থানায় ১ শত কোটি টাকা আত্নসাৎ এর লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে দেলওয়ারা বেগম উল্লেখ করেন তার নিজ নামীয় ব্যাংক হিসাবে বর্ধিত এফডিয়ার ভেঙ্গে ৫০ কোটি টাকা এবং আমার স্বামীর সরিফ বিড়ি ফ্যাক্টরী, সরিফ সিএনজি লিমিটেড, দেলওয়ারা শেখ সরিফ উদ্দিন সুপার মার্কেট সহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান হতে আরও ৫০ কোটি টাকা মোট ১ শত কোটি টাকা আত্নাসৎ করেন।

তিনি অভিযোগে আরও উল্লেখ্য করেন, আমার নিকট হইতে আনোয়ার হোসেন (রানা) জোরপূর্বক কাগজপত্র ও চেকে সহি করিয়া লাইবার পর তার কাছে থাকা লাইসেন্সকৃত অস্ত্র বাহির করিয়া প্রায়ই আমাকে হুমকি দিতে যে, এ সব ঘটনা আপনি কাউকে বলবেন না, যদি বলেন তাহলে প্রয়োজনে আপনাকে খুন করা হইবে। সেই কারণে আমি প্রাণভয়ে প্রাথমিক পর্যায়ে কাউকে বলার সাহস পায় নি।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা পরিষদের সদস্য ও দৈনিক মুক্তজমিন পত্রিকার সম্পাদক আনোয়ার হোসেন রানার সাথে মোবাইল ফোনে বারবার কথা বলার চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির এর সাথে কথা বলা হলে তিনি লিখিত অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করেন।

খবরটি শেয়ার করুন...

Comments are closed.




© All rights reserved © 2018-20 boguratribune.com
Desing & Developed BY ThemesBazar.Com